TESTIMONIALS

OUR SUCCESS STORIES
REGISTER ONLINE

আমি চাচ্ছিলাম এরকম কাউকে গাইড হিসেবে, যিনি একই পথ দিয়ে হেঁটে গেছেন। এক্ষেত্রে অনন্য প্রতিষ্ঠান হলো ? #Eclectic Education ?। সেখানেই পরিচয় হল বাংলাদেশ ব্যাংকের ডেপুটি ডিরেক্টর শাকিল চৌধুরী স্যার এর সাথে। সঠিক সময়ে সঠিক সিদ্ধান্তে স্যারের দেয়া গাইডলাইন ও লেকচার ছিল অসাধারণ। সবার জন্য শুভকামনা।

Lenin Azad

Assistant Director, Bangladesh Bank

কৃতজ্ঞতার বড় অংশ জুড়ে যিনি এবং যে প্রতিষ্ঠান আছে তিনি চৌধুরী হাসানুল শাকিল (পান্না), উপ-পরিচালক, বাংলাদেশ ব্যাংক এবং #Eclectic_Education। আমি আজীবন ঋনী থাকব এবং থাকতেও চাই।

S.M. Riazul Islam

Officer (General), Bangladesh Bank

সবাই টুপ টাপ জব পাচ্ছিলো আর আমি বেকার। তাই বাধ্য হয়ে ব্যাংক ও সরকারি চাকরির দিকে পা বাড়াতে হয় এবং আমার একটা আত্মবিশ্বাস ছিলো যে আমি যদি মনে প্রানে চেষ্টা করি Nothing is impossible to me. যেই কথা সেই কাজ। তখনো দিকনির্দেশনার অভাবে ছিলাম। Facebook-এ বিভিন্ন গ্রুপ গুলোতে ঘুরে বেড়াতাম আর ম্যাথ শেখার চেস্টা করতাম। একদিকে শিখতাম আর আরেক দিকে ভুলে যেতাম। সময়ও লাগতেছিলো প্রচুর। এরকম সময়েই সন্ধান পাই সম্পূর্ণ নতুন একটি Coaching সেন্টারের। নাম #Eclectic_Education. তাদের একটা সেমিনারে জয়েন করি এবং তাদের আন্তরিকতা খুবই ভালো লাগে আমার। ঠিক যেন বড় ভাইয়ের মতো। দেরি না করে ভর্তি হয়ে গেলাম।

Md. Kalam

MTO, Sonali Bank Ltd.

আমার এই পথ চলা (ব্যাংকের জন্য পড়াশোনা) শুরু করি ২০১৭ সালের অক্টোবর মাস থেকে.. ফেসবুক স্ক্রল করতে করতে হঠাৎ Eclectic Education নামক একটি ব্যাংক/বিসিএস সম্পর্কিত কোচিং সেন্টার এর সেমিনার এর হেডিং চোখে আসে.. কি জেনো মনে করে আমি আমার এক কলিগকে সাথে নিয়ে গেলাম তাদের সেমিনারে..মনে মনে ভাবতেসিলাম ১০/১২ মিঃ থেকে ঘুরতে বের হবো। কিন্তু অই সেমিনারে যাওয়াটাই যে জীবনের অনেক বড় একটা উপকার হবে, তা ঘূনাক্ষরেও ভাবি নাই.

Rahat M Huq

Senior Officer, Sonali Bank Ltd.

শুরুটা ২০১৮ এর অক্টোবর মাস থেকে। আমার প্রস্তুতি টা ছিল কোচিং নির্ভর কারন আমি মনে করি নিজে নিজে প্রস্তুতি নেয়ার চেয়ে কোন কোচিং এর গাইডেন্স পেলে তারাতারি প্রস্তুতি নেয়া সম্ভব আর ভালো কিছু অর্জন করাও সম্ভব।তাই সবকিছু বিবেচনা করে ভর্তি হলাম Eclectic Education কোচিং এ। কোচিং এর ইংরেজি ইন্সট্রাক্টর Moazzem Hossain ভাইয়া এবং ম্যাথ ইন্সট্রাক্টর Shakil Chowdhury ভাইয়া অনেক বেশি হেল্পফুল ছিল।

Md. Shafiqul Alam (Jibon)

Officer (Cash), Rupali Bank Ltd.

লক্ষ্য পূরণ করার জার্নিটা শুরু হয় ২০১৩ সালে, ঢাকায় যাই BCS Coaching করার জন্য, Exam দেই But Output Zero. পরে ব্যাংক জব প্রিপারেশনের হাতেখড়ি হয় একলেকটিক এডুকেশন এর Shakil Chowdhury ভাই এর কাছে Bank Job Preparation এর Coaching এ। এটাকে কোচিং না বলে প্রাইভেট ও বলা যায়। প্রিপারেশনের অংশ হিসেবে Cliffs Toffl, Set I, II, GMAT, GRE Big book এই বইগুলো ভাইয়ার কাছ থেকেই শেষ করি। এছাড়াও GK ও others পড়া ছিল।

Popy Talapatra

Senior Officer, Bangladesh Development Bank Ltd.

“নিজেকে জানুন। ক্যারিয়ারের ক্ষেত্রে কাঙ্ক্ষিত অবস্থানে যেতে আপনাকে বর্তমান অবস্থানে অবশ্যই অনেক অনেক বেশি অতৃপ্ত হতে হবে, হতে হবে অস্থির। আমার কেন যেন বারবার মনে হতো আমি অতৃপ্ত, আমি অস্থির। তাই মাঝে মাঝেই আমি অতৃপ্তি আর আত্মবিশ্বাস শব্দদুটিকে আলাদা করতে সক্ষম হতাম না। আমার বুঝতে অনেক কষ্ট পেতে হতো- আমি আত্মবিশ্বাসী বলেই কি অতৃপ্ত? নাকি অতৃপ্তিই আমার আত্মবিশ্বাসকে জাগিয়ে রাখতো? তবে ভূলে গেলে চলবে না অতৃপ্তি আর আত্মবিশ্বাসকে কোমায় পাঠাতে কিন্তু হতাশাই যথেষ্ট। আর এই হতাশায় চিড় ধরাতে অনন্য এক প্রতিষ্ঠান হল #Eclectic_Education।

Md. Uzzal Hawlader

Officer, Pubali Bank Ltd.

For the past 6 months, Eclectic Education has prepared and shaped me to sit for competitive job and admission related exams. As a result, I have been able to got myself admitted into the MBM program of BANGLADESH INSTITUTE OF BANK MANAGEMENT (BIBM). Specialized tutors, good management, and friendly ambience are the major things that I love about here. I wish them all the best for their future endeavours.

Nafis Yamin

MBM, Bangladesh Institute of Bank Management

I have been a part of Eclecric Education for about six months for BB AD job preparation and I’m really glad that I made this decision. Eclectic education has not only prepared me for govt. jobs but also for other competitive exams out there. With their support and help, I have been able to got myself admitted into BIBM. I wish them good luck and hope they will continue to help govt. job aspirants like myself.

Imtiaz Nawaz Sazid

MBM, Bangladesh Institute of Bank Management

আপনারা চাইলে আপনাদের প্রিপারেশনকে আরেকটু এগিয়ে নিয়ে আরো ভালো জব পেতে পারেন। সেক্ষেত্রে আমি আপনাদেরকে অনুরোধ করব দয়া করে একবার Eclectic Education এ এসে ঘুরে যান, ফ্রি ক্লাস করে যান। আমি নিজেও এখানকার ছাত্র ছিলাম। তাদের কোয়ালিটি ভালো বলেই বলছি। তাছাড়া আমি সেখানে ক্লাস করে এই জবটার জন্য চেষ্টা করেছিলাম আলহামদুলিল্লাহ, হয়ে গেছে।

Rasel

Officer, IFIC Bank

গোলাম মুস্তফা হিমেল Probationary Officer হিসাবে প্রিমিয়ার ব্যাংকে যোগদান করেছেন। তিনি আমাদের প্রথম ব্যাচের শিক্ষার্থী ছিলেন। একসময় ম্যাথ এবং ইংরেজিতে দুর্বলতা নিয়ে আমাদের এখানে ভর্তি হন। কিন্তু তার অধ্যবসায় এবং আমাদের Instructor দের সঠিক গাইডলাইন তাকে সে দুর্বলতা কাটাতে সাহায্য করেছিল। প্রিলি ভালোভাবে পাশ করলেও তিনি রিটেন পরীক্ষায় অনেক সমস্যার সম্মুখীন হচ্ছিলেন। পরবর্তীতে আমাদের Instructor রা তাকে সহযোগিতা করেছিলেন কিভাবে রিটেন পরীক্ষায় ভালো করা যায়। কিভাবে রাইটিং স্কিল ভালো করা যায় এবং রিটেন ম্যাথ তাড়াতাড়ি সল্ভ করা যায়। যা উনাকে সাহায্য করে রিটেন পার্টে আশানুরূপ সাফল্য পেতে। আজ তিনি প্রিমিয়ার ব্যাংকে কর্মরত। অভিনন্দন গোলাম মুস্তফা হিমেলকে।