IBA-MBA ADMISSION TEST PREPARATION ONLINE COURSE REGISTRATION

Eclectic Digital Class Room এর ব্যাংক জব অনলাইন কোর্সের পর এবার শুরু করতে যাচ্ছে IBA MBA Admission Test Preparation Online Course। আমাদের নতুন এই সংযোজন, শিক্ষার্থীদের ঢাকা ইউনিভার্সিটির আইবিএ এমবিএ ভর্তি পরীক্ষার প্রস্তুতি নিতে সঠিকভাবে প্রস্তুত হতে সাহায্য করবে। Eclectic Digital Class Room এ থাকবে সর্বাধিক সংখ্যক লাইভ ক্লাস, ভিডিও ফাইল, লেকচার শীট, মডেল টেষ্ট, অধিক সংখ্যক সমস্যার সমাধান। এছাড়াও আপনারা পাবেন বিভিন্ন প্রতিযোগিতামূলক পরীক্ষার সাজেশন, ক্যারিয়ার গাইডলাইন, এবং সমাধানসহ প্রাকটিস ম্যাটেরিয়ালস্। আমাদের ডিজিটাল ক্লাসগুলো করার জন্য আপনার প্রয়োজন একটি স্মার্টফোন বা ট্যাব অথবা কম্পিউটার সাথে ইন্টারনেট সংযোগ।

IBA MBA Admission Test Preparation Online Course

IBA তে গতবছর থেকে MBA তে বছরের একবার ভর্তি প্রক্রিয়া শুরু করেছে। সিট সংখ্যার কোনো পরিবর্তন আনা হয়নি। তার মানে প্রতিযোগিতা আগের চেয়ে অনেক বেড়ে গেছে। এখনো চাকরির বাজারে IBA থেকে MBA করা শিক্ষার্থীরা অগ্রাধিকার পায় কারন IBA গ্রাজুয়েটরা বাংলাদেশের সকল Multinational Company গুলোর leading পজিশনে কর্মরত। আর IBA আলুমিনাই বাংলাদেশের সবচেয়ে Financially Stable আলুমিনাই।

IBA MBA সাধারণত জিম্যাট, জিআরই, স্যাট ইত্যাদির ফরম্যাট ই ফলো করা হয়। সাধারণত ‘ও লেভেল” পর্যন্ত শেখা জেনারেল ম্যাথস টা কে ধরা হয় জিম্যাট, জিআরই, স্যাট ইত্যাদি অ্যাপটিচিউড টেস্টের জন্য বেসিক। আমাদের ক্ষেত্রে এসএসসি পর্যন্ত। তবে একটা বড় ব্যাপার হচ্ছে, ও লেভেল পর্যন্ত জেনারেল ম্যাথস এবং ইংরেজির সিলেবাসে যেসব টপিক কাভার করা হয়, আমাদের এসএসসি পর্যন্ত তার মোটামুটিভাবে ৩ ভাগের ১ ভাগ টপিক কাভার করা হয়। তাই আমাদের বেসিকে এজন্য একটু ঘাটতি থেকেই যায়। তাই IBA MBA এর জন্য দরকার দীর্ঘ মেয়াদি প্রিপারেশন।

একমাত্র Eclectic Education এই আপনাকে দীর্ঘমেয়াদি প্রস্তুতি নিতে সহায়তা করে। আমাদের সকল লেকচার সিট আমরা জিম্যাট, জিআরই, স্যাট প্যাটার্ন ফলো করে তৈরী করা। আর বাড়তি পাওনা আমাদের ইন্সট্রাক্টররা যারা সকলই IBA Graduate এবং বর্তমানে বিভিন্ন সরকারি এবং বেসরকারি প্রতিষ্ঠানে উচ্চপর্যায়ে কর্মরত।

আমাদের এই কোর্সের বিশেষত্ব হলোঃ

১। আপডেটেড লেকচার সিট।
২। ৪০ ক্লাস সংখ্যা।
৩। সর্বোচ্চসংখ্যক রিভিউ ক্লাস।
৪। সর্বোচ্চসংখ্যক ক্লাস টেস্ট।
৫। ক্লাস চলবে পরীক্ষার আগে পর্যন্ত।
৬। দুর্বল শিক্ষার্থীদের জন্য One to One গাইডলাইনের এবং রেগুলার ক্লাসের বাইরেও এক্সট্রা ফ্রি ব্যাসিক ডেভেলপমেন্ট ক্লাস।

কোর্সের বিস্তারিতঃ

# ক্লাস হবে প্রতি শুক্র, শনি ও মঙ্গলবার
# ব্যাচের নাম MDC-02

আমাদের এই ব্যাচে ক্লাস নিবেনঃ

ইংরেজিঃ সুমন স্যার, সিনিয়র অফিসার (IBA ৫৪ তম ব্যাচ) এবং আদিব স্যার (IBA ৬২ তম ব্যাচ)
অংকঃ শাকিল স্যার, উপপরিচালক, বাংলাদেশ ব্যাংক (IBA ৪৭ তম ব্যাচ) এবং ফেরদৌস স্যার উপপরিচালক, বাংলাদেশ ব্যাংক (IBA MBA)।
এনালাইটিকাল এবিলিটিঃ শাকিল স্যার,উপপরিচালক, বাংলাদেশ ব্যাংক (IBA ৪৭ তম ব্যাচ)।

এই কোর্সের রেগুলার ফি হচ্ছে ১০,০০০/- টাকা। IBA-MBA ADMISSION TEST PREPARATION ONLINE COURSE এর সকল ছাত্র/ছাত্রীদের জন্য করোনার প্রকোপে লকডাউন থাকায়, সবার আর্থিক অবস্থার কথা বিবেচনা করে দেয়া হচ্ছে ৮০% ছাড়। এই অনলাইন ব্যাচের শিক্ষার্থীরা মাত্র ২০০০/- টাকায় ফুল কোর্স করার সুযোগ পাবেন। 

আপনার পার্সোনাল বিকাশ/ নগদ একাউন্টের মাধ্যমে সেন্ড মানি অথবা বিকাশ/ নগদ এজেন্টের মাধ্যমে ক্যাশ ইন করুন আমাদের নম্বরে। বিকাশ বা নগদ দিয়ে টাকা পাঠানোর সময় রেফারেন্স নোট হিসেবে আপনার নাম, মোবাইল নাম্বার ও ব্যাচ লিখুন মাঝে কোনো স্পেস না দিয়ে। এতে আপনার পেমেন্ট ভেরিভাই করতে সময় কম লাগবে এবং আপনার একাউন্ট খুব দ্রুত এপ্রুভ হয়ে যাবে। রেফারেন্স নোটের উদাহারণ- mehedi01719092533mdc01।

ফর্ম পূরণ করার নিয়মাবলীঃ

১. প্রথমত, ফর্মে যা লিখবেন তার সবই ইংরেজিতে লিখতে হবে। 

২. First Name: এখানে আপনার নামের প্রথম অংশ লিখুন। যেমন- Mehedi বা Md. Mehedi। 

৩. Last Name: এখানে আপনার নামের শেষ অংশ লিখুন। যেমন- Hasan।

৪. Mobile Number: এই ঘরে সঠিকভাবে আপনার মোবাইল নাম্বার লিখুন কারণ এই নাম্বারে ক্লাসের ব্যাপারে কল এবং মেসেজ করা হবে।

৫. Email Address: এখানে আপনার জিমেইল অ্যাড্রেস দিন। এই মেইলের আপনাকে রেজিস্ট্রেশন কনফার্ম করার ইমেইল দেয়া হবে এবং ক্লাসের ব্যাপারে আপডেট জানানো হবে। জিমেইল (Gmail) একাউন্ট না থাকলে খুলে নিন। কারণ গুগলের কিছু সার্ভিসের মাধ্যমে আমাদের প্লাটফর্ম থেকে সেবা দেয়া হবে। যেমন- hasan007@gmail.com।

৬. Confirm Email Address: এখানে আপনার ইমেইল অ্যাড্রেস আবার লিখুন যাতে ভুল না হয়। 

৭. Password: এখানে ৮-১৫ অক্ষরের মধ্যে একটি পাসওয়ার্ড লিখুন। বড় হাতের অক্ষর, ছোট হাতের অক্ষর এবং সংখ্যা মিলিয়ে পাসওয়ার্ড বানান যাতে তা শক্তিশালী হয় এবং সহজে অনুমান না করা যায়। পাসওয়ার্ডটি মনে রাখুন কারণ এই পাসওয়ার্ড পরবর্তীতে আপনার একাউন্টে লগিন করার সময় প্রয়োজন পড়বে। যেমন- Mehedi@2020 বা Hassan2020@#।

৮. Confirm Password: ওপরের ঘরে লেখা পাসওয়ার্ডটি আবার প্রবেশ করুন কনফার্মেশনের জন্য।

৯. Sending Mobile Number: যে মোবাইল নাম্বার থেকে আপনি টাকা পাঠিয়েছেন সেই মোবাইলের পুরো নাম্বার অথবা বা শেষের চার সংখ্যা লিখুন। উদাহারণঃ 01719092533 বা 2533

১০. TxnID: বিকাশ একাউন্ট থেকে টাকা পাঠালে সেটার একটা ট্রানজেকশন আইডি (TxnID) থাকে। আপনার পেমেন্টটা ভেরিভাই করার জন্য এই ট্রানজেকশন আইডির শেষ চার অক্ষর বা পুরোটা লিখুন। উদাহারণঃ 8DQW অথবা 70LF8DQW।

ভুল কোনো তথ্য দিয়ে রেজিস্টার করার চেষ্টা করবেন না কারণ আমরা সকল তথ্য যাচাই বাছাই করার পর একাউন্ট এপ্রুভ করবো। 

রেজিস্টার করার জন্য নিচের ফর্মটি পূরণ করুনঃ

 (ফর্ম সঠিকভাবে পূরণের পূর্বে ওপরে লেখা নিয়মাবলী ভালোভাবে পড়ে নিন)

 

বিস্তারিত জানতে যোগাযোগ করুনঃ

০১৭১৩২৮৯১৫৯

বিকাশ নম্বরঃ০১৭১১-০৪০৪৮৯ (পার্সোনাল)

যোগাযোগের ঠিকানাঃ

হেড অফিসঃ ১৫১/৭, গুডলাক সেন্টার (লিফটের -০২), গ্রীনরোড, পান্থপথ সিগনাল, ঢাকা।
ইমেইলঃ info@eclecticedu.com, eclecticedu04@gmail.com
ওয়েবসাইটঃ www.eclecticedu.com