FOCUS WRITING SPECIAL BATCH REGISTRATION

ক্লাস করুন দেশের সেরা শিক্ষকদের কাছে! অনলাইন ফোকাস রাইটিং এর প্রথম ব্যাচে অভূতপূর্ব সারা পেয়ে আমরা খুব শীঘ্রই শুরু করতে যাচ্ছি Focus Writing Special Batch for Bangladesh Bank AD/Bank Job এর ২য় ব্যাচ। প্রথম ব্যাচে আর ভর্তি নেওয়া সম্ভব হবেনা। ২য় ব্যাচের আসন পূর্ণ হওয়ার পূবেই আপনার আসনটি নিশ্চিত করুন।

ফোকাস রাইটিং এ লেখা লিখতে হবে বুঝে শুনে। গতানুগতিকভাবে মুখস্থ লিখে বা অনেক বেশি লিখে ভাল মার্ক পাওয়া যাবেনা। ভাল মার্ক পাওয়ার অবশ্য কিছু পদ্ধতি আছে। তাই আমরা Develop করেছি ফোকাস রাইটিং কোর্স যেখানে ক্লাস নিবেন বাংলাদেশ ব্যাংকের উপপরিচালক শাকিল স্যার, মোয়াজ্জেম স্যার এবং জনতা ব্যাংকের সিনিয়র অফিসার সুমন স্যার। ফোকাস রাইটিং এর জন্য “Deadliest Combination Ever” কারণ স্যারদের প্রত্যেকেরই গ্রামারের পাশাপাশি লেখনীতে রয়েছে বিশাল দক্ষতা। তবে, এই ব্যাচে একজন স্যার শিখাবেন কিভাবে গ্রামারের সঠিক ব্যবহার করে লেখার মান উন্নত করা যায়, অন্য একজন সমসাময়িক গুরুত্বপূর্ণ বিষয়গুলো আলোচনার পাশাপাশি আপনাকে শিখাবেন কিভাবে তথ্য উপাত্ত রাইটিংস এ উপস্থাপন করতে হয়, আরেক জন আলোচনা করবেন রাইটিং এর টিপস এন্ড ট্রিকস। তাই এই কোর্সে আপনি গ্রামার থেকে শুরু করে Advance Level এর রাইটিং শিখতে পারবেন যাতে আপনি পরীক্ষা হলে Unknown Topic থাকলেও লেখার ক্ষেত্রে বেগ পেতে হবেনা।

Focus Writing Online Course

ফোকাস রাইটিং ব্যাচের নাম হচ্ছে – FWRC-02।

এই কোর্সের বিশেষত্ব হচ্ছেঃ 

১। ৪০টির উপর ক্লাস।
২। কোর্সটিতে ফোকাস রাইটিং এর পাশাপাশি Letter & application writing , Report writing , Essay and paragraph, Thematic writing, precise writing, Translation, Comprehension সহ সকল ধরনের রাইটিংস শেখানো হবে।
৩। কোর্স শেষে ৩ টি সম্পূর্ণ ফোকাস রাইটিং মক টেস্ট।
৪। সকল লাইভ ক্লাসের ভিডিও ক্লাস শেষে আমাদের অনলাইনে আপলোড করা হয়ে থাকে।

এই কোর্সের রেগুলার ফি হচ্ছে ১০,০০০/- টাকা। FOCUS WRITING REGULAR COURSE এর সকল ছাত্র/ছাত্রীদের জন্য করোনার প্রকোপে লকডাউন থাকায় সবার আর্থিক অবস্থার কথা বিবেচনা করে দেয়া হচ্ছে ৮০% ছাড়। এই অনলাইন ব্যাচের শিক্ষার্থীরা মাত্র ২০০০/- টাকায় ফুল কোর্স করার সুযোগ পাবেন।

বিকাশ দিয়ে টাকা পাঠানোর সময় রেফারেন্স নোট হিসেবে আপনার নাম, মোবাইল নাম্বার ও ব্যাচ লিখুন মাঝে কোনো স্পেস না দিয়ে। এতে আপনার পেমেন্ট ভেরিভাই করতে সময় কম লাগবে এবং আপনার একাউন্ট খুব দ্রুত এপ্রুভ হয়ে যাবে। রেফারেন্স নোটের উদাহারণ- mehedi01719092533fwdc01।

রেজিস্টার করার জন্য নিচের ফর্মটি পূরণ করুনঃ

 (ফর্ম সঠিকভাবে পূরণের পূর্বে ওপরে লেখা নিয়মাবলী ভালোভাবে পড়ে নিন)

 

 

 

বিস্তারিত জানতে যোগাযোগ করুনঃ

০১৭১৩-২৮৯১৪৯, ০১৭৬৪-৬১২৬৬৮

বিকাশ নম্বরঃ ০১৭১৩-২৮৯১৪৯ (পার্সোনাল)

যোগাযোগের ঠিকানাঃ

হেড অফিসঃ ১৫১/৭, গুডলাক সেন্টার (লিফটের -০২), গ্রীনরোড, পান্থপথ সিগনাল, ঢাকা।
ইমেইলঃ info@eclecticedu.com, eclecticedu04@gmail.com
ওয়েবসাইটঃ www.eclecticedu.com