41TH BCS TEST PREPARATION ONLINE COURSE REGISTRATION

৪১ তম বিসিএসের বিজ্ঞপ্তি অনুসারে এ বছরের মার্চে প্রিলিমিনারি পরীক্ষা হওয়ার কথা ছিল। কিন্তু বর্তমান পরিস্থিতিতে আগামী সেপ্টেম্বরের আগে হবার সম্ভাবনা খুবই কম। তাই এখনই সর্বোচ্চ প্রস্তুতি নেয়ার উপযুক্ত সময়। আমাদের ৪১তম বিসিএস প্রস্তুতির জন্য অনলাইন ব্যাচে এ ভর্তি চলছে। বাংলাদেশে এই প্রথম আমরাই ৪১ তম বিবিএস প্রিলিমিনারি পরীক্ষার প্রিরিপারেশন অনলাইনে প্রস্তুতি নেওয়ার উদ্যোগ গ্রহণ করেছি স্পেশাল বিসিএস ক্যাডার দ্বারা। Eclectic Education ঈর্ষনীয় ব্যাংক জব পরীক্ষায় সাফল্যের দিক থেকে বর্তমানে সব কোচিং সেন্টার থেকে একধাপ এগিয়ে। তারই ধারাবাহিকতায় বিসিএস প্রিলিমিনারি প্রিপারেশনকে এগিয়ে নিয়ে যাবে পাঠদানে অভিজ্ঞ বিসিএস ক্যাডারগণ।

41th BCS Test Preparation
ক্লাসের সময়ঃ সন্ধ্যা ৬:০০ টা থেকে ৮:০০ টা বা রাত ৮:০০ টা থেকে ১০:০০ টা পর্যন্ত।
ক্লাস রুটিনঃ শুক্র, শনি, সোম ও বুধবার।
ব্যাচের নামঃ BCSDC-01

৪১তম বিসিএস প্রস্তুতি পরীক্ষার অনলাইন কোর্সে আপনার জন্য থাকছেঃ

# সাপ্তাহিক পরীক্ষার পাশাপাশি হোমওয়ার্ক জমা দেয়ার ব্যবস্থা।
# অভিজ্ঞ, দক্ষ ও পেশাদার বিসিএস ক্যাডারদের দ্বারা সকল ক্লাস পরিচালিত হবে।
# ক্লাস সংখ্যাঃ ১২০ টিরও অধিক (বাংলা ১৪, ইংরেজী ২২, গণিত ২০, বাংলাদেশ বিষয়াবলী -১২, আন্তর্জাতিক বিষয়াবলী ১৪, দৈনন্দিন বিজ্ঞান ১২, কম্পিউটার ও তথ্যপ্রযুক্তি ১২, মানসিক দক্ষতা ১২, নৈতিকতা মূল্যবোধ ও সুশাসন- ৮)।
# ১০০০ এর অধিক ভিডিও ম্যাটেরিয়াল।
# সকল ক্লাস টেস্ট শেষে প্রতিটি বিষয়ের প্রতি ৪ টি লেকচার করে মূল্যায়ন টেস্ট নেয়া হবে। এরপর নেয়া হবে বিষয়ভিত্তিক টেস্ট তথা প্রতি বিষয়ের উপর সাবজেক্ট ফাইনাল।
# প্রি মডেল টেস্ট। প্রথমে ২ টি বিষয় নিয়ে, এরপর ৩টি, তারপর ৪ টি নিয়ে….।
# সর্বশেষ মডেল টেস্ট ও ফাইনাল মডেল টেস্ট।

এই কোর্সের রেগুলার ফি হচ্ছে ১০,০০০/- টাকা। 41TH BCS TEST PREPARATION ONLINE COURSE এর সকল ছাত্র/ছাত্রীদের জন্য করোনার প্রকোপে লকডাউন থাকায় সবার আর্থিক অবস্থার কথা বিবেচনা করে দেয়া হচ্ছে ৭০% ছাড়। এই অনলাইন ব্যাচের শিক্ষার্থীরা মাত্র ৩০০০/- টাকায় ফুল কোর্স করার সুযোগ পাবেন।

আপনার পার্সোনাল বিকাশ/ নগদ একাউন্টের মাধ্যমে সেন্ড মানি অথবা বিকাশ/ নগদ এজেন্টের মাধ্যমে ক্যাশ ইন করুন আমাদের নম্বরে। বিকাশ বা নগদ দিয়ে টাকা পাঠানোর সময় রেফারেন্স নোট হিসেবে আপনার নাম, মোবাইল নাম্বার ও ব্যাচ লিখুন মাঝে কোনো স্পেস না দিয়ে। এতে আপনার পেমেন্ট ভেরিভাই করতে সময় কম লাগবে এবং আপনার একাউন্ট খুব দ্রুত এপ্রুভ হয়ে যাবে। রেফারেন্স নোটের উদাহারণ- mehedi01719092533bcsdc01।

ফর্ম পূরণ করার নিয়মাবলীঃ

১. প্রথমত, ফর্মে যা লিখবেন তার সবই ইংরেজিতে লিখতে হবে। 

২. First Name: এখানে আপনার নামের প্রথম অংশ লিখুন। যেমন- Mehedi বা Md. Mehedi। 

৩. Last Name: এখানে আপনার নামের শেষ অংশ লিখুন। যেমন- Hasan।

৪. Mobile Number: এই ঘরে সঠিকভাবে আপনার মোবাইল নাম্বার লিখুন কারণ এই নাম্বারে ক্লাসের ব্যাপারে কল এবং মেসেজ করা হবে।

৫. Email Address: এখানে আপনার জিমেইল অ্যাড্রেস দিন। এই মেইলের আপনাকে রেজিস্ট্রেশন কনফার্ম করার ইমেইল দেয়া হবে এবং ক্লাসের ব্যাপারে আপডেট জানানো হবে। জিমেইল (Gmail) একাউন্ট না থাকলে খুলে নিন। কারণ জিমেইল একাউন্ট না থাকলে ইউটিউবে আমাদের প্রাইভেট ক্লাস লেকচার দেখার সুযোগ পাবেন না। যেমন- hasan007@gmail.com।

৬. Confirm Email Address: এখানে আপনার ইমেইল অ্যাড্রেস আবার লিখুন যাতে ভুল না হয়। 

৭. Password: এখানে ৮-১৫ অক্ষরের মধ্যে একটি পাসওয়ার্ড লিখুন। বড় হাতের অক্ষর, ছোট হাতের অক্ষর এবং সংখ্যা মিলিয়ে পাসওয়ার্ড বানান যাতে তা শক্তিশালী হয় এবং সহজে অনুমান না করা যায়। পাসওয়ার্ডটি মনে রাখুন কারণ এই পাসওয়ার্ড পরবর্তীতে আপনার একাউন্টে লগিন করার সময় প্রয়োজন পড়বে। যেমন- Mehedi@2020 বা Hassan2020@#।

৮. Confirm Password: ওপরের ঘরে লেখা পাসওয়ার্ডটি আবার প্রবেশ করুন কনফার্মেশনের জন্য।

৯. Sending Mobile Number: যে মোবাইল নাম্বার থেকে আপনি টাকা পাঠিয়েছেন সেই মোবাইলের পুরো নাম্বার অথবা বা শেষের চার সংখ্যা লিখুন। উদাহারণঃ 01719092533 বা 2533

১০. TxnID: বিকাশ/নগদ একাউন্ট থেকে টাকা পাঠালে সেটার একটা ট্রানজেকশন আইডি (TxnID) থাকে। আপনার পেমেন্টটা ভেরিভাই করার জন্য এই ট্রানজেকশন আইডির শেষ চার অক্ষর বা পুরোটা লিখুন। উদাহারণঃ 8DQW অথবা 70LF8DQW।  

ভুল কোনো তথ্য দিয়ে রেজিস্টার করার চেষ্টা করবেন না কারণ আমরা সকল তথ্য যাচাই বাছাই করার পর একাউন্ট এপ্রুভ করবো। 

রেজিস্টার করার জন্য নিচের ফর্মটি পূরণ করুনঃ

 (ফর্ম সঠিকভাবে পূরণের পূর্বে ওপরে লেখা নিয়মাবলী ভালোভাবে পড়ে নিন)

 

বিস্তারিত জানতে যোগাযোগ করুনঃ

০১৭১৬০৪৮২৫৫

বিকাশ নম্বরঃ০১৭১১-০৪০৪৮৯ (পার্সোনাল)

 

যোগাযোগের ঠিকানাঃ

হেড অফিসঃ ১৫১/৭, গুডলাক সেন্টার (লিফটের -০২), গ্রীনরোড, পান্থপথ সিগনাল, ঢাকা।
ইমেইলঃ info@eclecticedu.com, eclecticedu04@gmail.com
ওয়েবসাইটঃ www.eclecticedu.com